প্রভুর আহ্বান
- আব্দুর রউফ সালাফী - মুক্তির পথ ২৬-০৪-২০২৪

গভীর নিশীতে ডাকিয়া কহেন প্রভূ,ওহে বান্দা!
আছ কি কেহ, চাও মোর কাছে কবুল হবে প্রার্থনা।
ওহে ঋণী! ঋণের বোঝায় হয়েছো যারা অসহায়,
আমি রহমান চাও মোর কাছে করিবো সহায়। পাপের সাগরে ডুবিয়া ওরে, কে হয়েছো নিরাশ! মুক্তির তরে ক্ষমা চাও, জাহান্নামে আছে মহা ত্রাশ।
রোগাক্রান্ত আছো যারা, কর হে আজি প্রার্থনা,
আমি রহিম কবুল করিবো বান্দা তোমার বন্দনা।
শোন হে বান্দা! আমি ডাকি প্রতি রজনীর শেষান্তে,
হইও না গাফেল,কর ক্রন্দন, বসত হবে জান্নাতে।

আব্দুর রউফ সালাফী, বি.এ ( অনার্স),৩য় বর্ষ, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগ,রাজশাহী বিশ্ববিদ্যালয়। মোবাঃ ০১৫১৬১২৭৬১৪ ইমেলঃ salafi12016@gmail.com

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।