না পাওয়া ভালবাসা
- সালাম আলী আহসান - একটি কথা বলার ছিল ২৮-০৩-২০২৪

ছেলেটা যখন নিজের দিকে তাকালো
তখন বুঝলো
সে কেউ নয়
আজ ছেলেটি বৃদ্ধ হয়ে যাচ্ছে
দাড়িগুলো পেকে যাচ্ছে
তার সব গল্প পুরানো হয়ে যাচ্ছে
আগেও তার দিকে কেউ তাকাতো না
আজও তাকায় না
কবিতা লেখে লেখে কালি শেষ হয়ে যাচ্ছে
এরপর সে অশ্রু দিয়ে লেখবে
অশ্রু শুকিয়ে গেলে
রক্ত দিয়ে লেখবে
রক্ত শেষ হয়ে গেলে
এরপর
কবিতা হয়তো থেমে যাবে
ছেলেটি নিশ্চুপ হয়ে যাবে
থেকে শুধু
একটি না পাওয়া ভালবাসা।
১৫-০১-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।