শীত বেড়েছে ঢের
- আসাদউজ্জামান খান ২৫-০৪-২০২৪

শীত বেড়েছে ঢের
আসাদউজ্জামান খান
================
শীত বেড়েছে খুব মাত্রাতে
শহর গ্রাম কাঁপে
আগুন পোহায় মানুষরা আজ
বসে সময় মাপে।

কুয়াশাতে চারদিক ঘেরা
যায় না দেখা কিছু
শীতের কাপড় যত পরে
ছাড়ে না শীত পিছু।

রোদের নাইতো খুব বেশি তাপ
ঠাণ্ডা বাতাস আসে
ছোটো বড়ো মানুষগুলো
নাক ঝাড়ে আর কাশে।



লেখা --০৮-০১-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।