স্পর্শ
- তাবেরী ২৯-০৩-২০২৪

স্পর্শের শীতলতা ভরে,
হীমেল হাওয়ায়।
একটুখানি অপেক্ষা,
মন হারায় অজানায়।
কাটা ভরা তমালের,
একগুচ্ছ পুস্প তোমার হাতে।
ভাবনার অন্তরালে রয়েছে,
স্পর্শহীন ভালবাসাতে।
এযে কেবল অনুভতি,
পরষ্পরের সাছন্দ্য।
তোমারই মুচকি হাসিতে,
বাড়ে মনের আনন্দ।
উষ্ণতায় ভরা একপেয়ালা কপি,
তোমার মায়াবী চাউনি।
গল্পের অতলে সব হারায়,
যেন কিছুই বুঝ নি।
ভালবাসা যেন এমনি,
তুমি আমি আছি যেমন।
হয় নি বলা কারো,
তবু ও ভালবাসি দুজন।
তোমার মুক্ত নিঃশ্বাসে,
এক মুঠো রোদ চাই।
সোনালি স্বপ্ন ঘিরে,
প্রতিটি বিশ্বাসে যেন রই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

robinbdbuet
১৯-০১-২০১৮ ২০:১৯ মিঃ

ভালো লেগেছে। আপনার কবিতায় তমালের প্রভাব একটু বেশি।