ভুলবে
- ত্রিতৈম ২৫-০৪-২০২৪

একবার বৃষ্টি ধোঁয়া জ্যোৎস্নায় তুমি আমি মিশে ছিলাম,
এবার ভুলবে কি করে শুনি!
নতুন প্রেমিকের বুকে শুয়ে?

ভরা বর্ষায় বৃষ্টিতে ছিলাম দুজন
ভুলবে কি করে শুনি!
নতুন প্রেমিকের হাত ধরে বৃষ্টিতে ভিজে?

শুধু শৈত্যে মনে পড়বেনা জানি
শৈত্য আসার আগেই মন ভেঙেছিলে আমার
সঙ্গমে ক্লান্ত হয়ে ঘুমিও সুখে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।