অসীম নৈকট্যে
- ত্রিতৈম ২৩-০৪-২০২৪

চোখের পাতায় জীর্ণতা
সামুদ্রিক পাখি হয়ে উড়ে যায় অর্বাচীন আকাশে
নিত্য বদলে যায় আকাশ
কিছু মানবীর তরে ভালোবাসা জাগ্রত অপেক্ষমাণ
কখনো ভীষণ ভালোবাসতে ইচ্ছে করে
যেমন আকাশে জ্বলজ্বল করে শুকতারা
আকাশ বদলায়, ভ্রান্ত হয় পথের ঠিকানা
আমি চলে যাই দূর থেকে দূরে
মনের দূরত্ব অসীমেও যেতে পারে
আবার নৈকট্য দিতে পারে অসীমতায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।