রূপান্তর
- ত্রিতৈম ২৯-০৩-২০২৪

আমি তো মানুষ ছিলাম
তারপর হয়ে যাব গাছ
উড়ে যাবো পাখি
আকাশের হবো একদিন
বৃষ্টি হয়ে নেমে আসবো ফুলের পাপড়িতে
শাদা জবা ফুল
তারপর তোমার আঙুলে আমি স্পর্শ হয়ে বিলীন হবো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।