মালিকানা
- ত্রিতৈম ১৭-০৪-২০২৪

আমার একটা আকাশ ছিলো
আমি রোজ আকাশের কাছে গিয়ে বসে থাকতাম
আকাশ রোজ আমাকে অনেক গল্প বলতো
আমরা রোজ নদীর পারে বসতে যেতাম
আকাশ আমার নাম ধরে ডাকতো
আমি আকাশের কপালে ভালোবাসা দিতাম,আকাশ হাসতো
কখনো তার মন খারাপ করলে আমি হাসাতাম তাকে
আমার আকাশটা একদিন বেদখল হয়ে গিয়েছিলো
আমি প্রচন্ড কষ্ট পেয়ে কেঁদেছিলাম অনেক
তারপর এখন খাই দাই, ঘুমাই, বই পড়ি, গান শুনি
মাঝে মাঝে মনে হয় আমার একটা আকাশ ছিলো
তারপর ভাবি আমার তো ডানা ছিলনা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।