জলজ চোখ
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

জলজ চোখ নিয়ে পরেছি বিপদে
যেখানে সেখানে তো আর যায়না বিসর্জন
চোখকে বলি নদী হয়ে যাও
নদীকে বলি আরেকটু জল নাও
এভাবে আমি এক সমূদ্র এঁকে ফেলি
জল নেই চোখে আর
বুকের ভেতর মিথ্যে নদী
জলের কথা নদীর কথা
সব কথাদের ভাষা যেন এক
জলজ চোখ তাই বুঝে না বুঝে করে বিসর্জন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।