স্বপ্ন দেখবো
- Nuruzzaman_Hossain ১৭-০৪-২০২৪

স্বল্প স্বরে ডাকিল সে আমাকে,
তুমি ভাবো কেন এত তাহকে।
বলিলাম আমি,ভালো লাগে ভাবিতে,
দেখেছিলাম তাহাকে ভিন্য জগতে।

সে বলে,স্বপ্ন দেখাবো তোমাকে,
তুমি শুধু মনে রেখো আমাকে।
হারিয়ে গেলাম কোন স্বপ্নের দেশে,
বলিলাম আসো কেন বারবার স্বপ্নে ভেসে।

(বিরক্তসরে)বলেছিতো স্বপ্ন দেখাবো বলে,
পেলাম না দেখা আর বিরক্তির ছলে।
দেখিনি তাহাকে সেদিনের পরে,
হারিয়ে গেলে কেন বিরক্তির স্বরে।

খুঁজে পাইনি আর স্বপ্নের ভূবনে,
পুনরায় দেখবো স্বপ্ন কোন কারনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

robinbdbuet
১৯-০১-২০১৮ ২০:২৬ মিঃ

ভালো লেগেছে। সুন্দর আইডিয়া।