নতুন
- Zakia Arif Sharna ২৯-০৩-২০২৪

শুরু হলো জীবনের আরো একটি নতুন অধ্যায়,
নতুন চারিদিক
নতুন সংগ্রাম
নতুন পথ চলা।।

নতুন, সে কি চিরস্থায়ী??
আমাদের জীবনের প্রতিটি মুহূর্তই তো নতুন,
নতুনের মাঝেই আমাদের বসবাস।

নতুন কে নিয়েই যতো আলোচনা-সমালোচনা
নতুন কে ঘিরেই যতো সুখ-দুঃখ , হাসি-কান্না
নতুন কে নিয়েই যতো জল্পনা-কল্পনা।।

নতুন আছে বলেই-
পুরনো কে জানা।

নতুন আছে বলেই-
আশায় বুক বাঁধা।
তাই আজ অতীত স্মৃতি গুলোকেও নতুন মনে হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

robinbdbuet
১৯-০১-২০১৮ ২০:১১ মিঃ

স্বাগতম হে নতুন কবি, নতুনের কবি।
আমার পাতায় আপনাকে নিমন্ত্রণ।

Zakia
১৯-০১-২০১৮ ১৭:১৪ মিঃ

ধন্যবাদ পারভেজ। :-)

apshishir
১৯-০১-২০১৮ ১৫:৪৭ মিঃ

নতুন আছে বলেই আশায় বুক বাঁধা... কবিতা সুন্দর হয়েছে... অনেক শুভেচ্ছা রইল কবি...