হতাশা
- মোঃ খোরশেদ আলম ২৫-০৪-২০২৪

জীবন বলে তোমার কথা
কোথাই তুমি কই ,
সকাল সন্ধ্যা তোমাই ভাবি
রাত্রি জেগে রই ।

চলতে চলতে একা চলি
যেদিক মন যায় ,
একলা বসে একলা থাকি
মন , কল্পনাতে হারায়।

ওরে মন আমার মন
তারে খুঁজে যাই ,
সেইতো আমার মনের মানুষ
কোথাই খুঁজে পাই।

আছি বসে একলা হয়ে
আপন মনে বসে ,
সারা বেলা শুন্য মনে
তারই আশায় থাকে।

পিরিত বুঝি পিরিত খুঁজি
যেজন আশায় থাকে ,
এই মনেতে তারই স্বপ্ন
ভালোবাসায় সাঁজে ।

সেইতো আমায় ভালোবাসে
আমিও বাসি ভালো ,
তবুও কেন এত জ্বালা
কেউতো কিছু বল ।

জীবন বলে যারই কথা
সেই তো বলে তেমন ,
তবু কেন কষ্টের জীবন
দিন কাটে যেমন তেমন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।