সময়ের স্মৃতি
- মোঃ খোরশেদ আলম ২৯-০৩-২০২৪

গেলো সময় এলোমেলো
আসছে সময় কেমন ,
এখন সময় অপেক্ষার
কাটছে যেমন তেমন।

হাসছে সময় কাঁদছে সময়
বলছে কত কি ,
ব্যস্ত সময় এইত সময়
ভালোবাসায় ফাঁকি ।

কত জনে টানছে সময়
থাকনা সময় কিছু ,
কত কথায় কত সময়
থাকছে পিছু পিছু ।

এখন সময় গুনছে জনে
ডায়রির পাতা গুনে
সেই সময়ে দাম কি হয়
বৃদ্ধ হলে জনে ।

শত সময় চলছে কত
পায়না কোন দাম
সময়ের মানুষ চলেই যাবে
থাকবে পড়ে নাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।