শেষ গাড়ির যাত্রী
- মোঃ হোসাইন জাকের ২৩-০৪-২০২৪

নাই ওখানে বেতন,
তবে মিলবে রতন,
যদি করো মনের যতন।
থাকা খাওয়া ফ্রি,
অন্তর হইলে শ্রী,
টিকেট নং জিরো জিরো থ্রী।
ডাউন নাই, আছে আপ,
সাধু হলে একেবারে মাফ,
বলে যায়, আসমা বিবির বাপ।
যে সব যাত্রী ভালো,
তাদের ঘরে জ্বলবে আলো।
আর যে সব রবে মন্দ,
তারা আঁধার ঘরে যেন অন্ধ।
চাপাবাজি, বাবাবাজি আর গলাবাজি,
চলবে না তথায় কারসাজি।
সব ধান্ধা এবার তবে ছাড়ো,
সৎপথ আঁকড়ে ধরো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।