মনের কথা
- মোঃ খোরশেদ আলম ১৬-০৪-২০২৪

ভালোবাসা ভালোবাসা
কত আশা ভালোবাসা ,
প্রাণের মাঝে মনের মাঝে
কত স্বপ্ন কত আশা ।

ভালোবাসায় ভালোবেসে
কথা চলে কথার দেশে ,
চোখের কথায় চোখ তাকিয়ে
বাহ কি হাসে মুচকি হেসে ।

হাতের মাঝে হাতের পরশ
হাটতে হাটতে হাটা চলে ,
ভালোবেসে ভালোবেসে
চলছে দৃষ্টি এক পলকে

ভালোবাসা ভালোবাসা
ভালোবাসি ভালোবাসা ,
অদূর পথে হাটতে গেলে
ভালোবাসা পড়ে মনে ।

ভালোবাসায় মনের কথা
জানাতে চায় জানুক জনে ,
ভালোবেসে ভালোবাসা
জানবে জানুক ভয় কি মনে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।