ব্যক্তিত্বহীন
- মোঃ হোসাইন জাকের ২৫-০৪-২০২৪

যারা জীবনে
শুধু বন্ধু খোঁজেছে,
তারা কখনই
প্রকৃত বন্ধু খোঁজে পায়নি!
যারা জীবনে শুধু
প্রশংসা শোনতে চেয়েছে,
তারা প্রকৃত কর্মী
হতে পারেনি।
আর যারা
সমালোচনাকে ভয় পায়,
তারা ব্যক্তি হিসেবে
গণ্য হলেও ব্যক্তিত্বহীন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।