অভিমানী কথা
- আসাদউজ্জামান খান - দীপ জ্বেলে যাই ২৯-০৩-২০২৪

অভিমানী কথা
আসাদউজ্জামান খান
===============
অভিমানে কাঁতর জীবনটা আমার।
পূর্ণতা পেতো তুমি পাসে থাকলে।
কী করবো বলো?তুমি কাছে নেই!
বুঝতেনা আমার অভিমন গুলো।
যেভাবে হোক কাটাতে হবে জীবনটা
পাবোনা তোমাকে এ জগতে আর।

কাঁদেনি কী মনটা একবারো তোমার?
কিভাবে কাটবে জীবনটা আমার-
চলে গেছো তুমি রেখে গেছো স্মৃতি।
যেদিকে তাকাই মনে হয় ডাক তুমি।

এভাবে বাচা যায়?বল না একবার।
ভেবে ছিলাম আমি মুছে ফেলব তোমায়।
কী করে ভুলি হৃদয়!নিযেই তো নিযের নয়।
যত দিন পার হয় মনটা তোমায় চায়।

কী ভেবেছো তুমি!পৃথিবী ছেড়ে গিয়ে
পাড় পাবে তুমি?
অভিমান করবোই আমি-
আর বেশি দেরী নেই আমি আসতেছি....
কাছে থেকে অভিমানে,খুব বকে দিবো আমি।

লেখা....২৩-০৯-২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।