আজকালকার শীর্ণ ভালোবাসা
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন - সমধারা ২০-০৪-২০২৪

ভালোবাসা উঁচুতলার বিল্ডিং
দেয়ালগুলো থাকে স্বপ্নের মতই রঙিন,
ভূমিকম্প করে দেয় সব বিলীন।
ভালবাসা যেনো বিশাল তাল গাছে বুনা বাবুই পাখির ঘর সামান্য বৃষ্টিতেই সুখগুলো হয়ে যায় পর।
আজকালকার ভালোবাসা মানেই সাইক্লোন।
ভালোবাসা যেনো নিদ্রার প্রয়োজনে উষসীর আগমন
শেষ বিকেলের ছিঁটেফোটা মিষ্টি আলোর মত ভালোবাসার পুরঁজন।
ভালোবাসা মানে বাহ্যিক চাকচিক্যের মায়া
ধৈর্যের সহ্য ক্ষমতা হারালেই ছলনার সূচনা আজকালকার শীর্ণ ভালোবাসায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।