পিরিতের স্বাদ উজান স্রোতে
- মোঃ খোরশেদ আলম ২৮-০৩-২০২৪

প্রেমের নায়ের মাঝি বলি ,
ওহে বন্ধু কই চলিছ !
আহ নায়ের ঘাটে ,
তোমাই লইয়া দিমু পাড়ি
উজান স্রোতের বাঁকে।
কথা কইমু তোমার সাথে
দেখমু সুন্দর মুখ ,
তুমি বন্ধু সাথে থাকলে
পামু মধুর সুখ।
রাতের বেলাই চাঁদ দেখমু
দেখমু চাঁদের হাসি
তোমাই লইয়া হারিয়ে যামু
বাজামু রাখাল বাঁশি ।
তাইলে বন্ধু দেরি কেন
আহ ফিরি ঘাঁটে
দুইনয়নের প্রেমের সুরে
চালাই তরি ,
পিরিতের স্বাদ একসাথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।