সম্মতি
- মুঃ ওয়াহিদ সাদিক - অগোছালো কবিতাগুলি ২৪-০৪-২০২৪

আমি তোমার নিকট ,
একটি বার সম্মতি চাই ,
তোমায় নিয়ে আমি কবিতা লিখব ,
তোমায় নিয়ে একখানা সাহিত্য রচনা করব ,
তোমায় নিয়ে অনেক কিছু লিখব ।

শুধু চাই একটু সম্মতি ,
তোমায় ভালবাসতে পারব না জানি ,
তবুও তোমায় ভালবেসে যাব ,
তোমি আমায় ভাল না বাসলেও ,
আমি তোমায় ভালবেসে যাব ,
আমি তোমায় নিয়ে লিখে যাব ।
শুধু চাই একটিবারের মত সম্মতি ।

তোমি আমার সাথে কথা বলবে না জানি ,
তোমি আমাকে ঘৃণা কর জানি ,
কেনইবা আমায় ভালবাসবে ,আমার সাথে কথা বলবে ,
তবে কিছু দিও না আমায় ,
তোমায় নিয়ে কিছু লিখব আমি ,
তোমায় রাখব আমি আমার লেখনীতে ,
চাই শুধু একটি বারের মত সম্মতি ....

তোমায় নিয়ে লিখার মাঝে হারিয়ে যেতে চাই ,
হারিয়ে যেতে চাই ,
তোমায় নিয়ে একটি কবিতা লিখে ,
তোমায় নিয়ে একটি রচনা রচয়িতা করতে ,
তোমায় নিয়ে লিখা কবিতার কবি হতে চাই আমি ...

তোমায় নিয়ে ভাবা একটা ভাবনা হতে চাই আমি ,
তোমায় নিয়ে আঁকা ছবির শিল্পী হতে চাই আমি ,
শুধু চাই একটি বারের মত সম্মতি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৯-০৪-২০১৫ ২৩:২১ মিঃ

fine @@@