ভাগটা চাই
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

আমার ভাগটা নিলাম,
তোমার ভাগটা কেড়ে।
দেখে প্রতিবাদ করেছে,
কুকুরটা তার লেজটা নেড়ে।
আমার জয়টা নিলাম,
তোমার বিজয়টা মেরে।
দেখে আসমা বিবির বাপ,
হাসিটা আড়াল করলো রুমাল ধরে।
তারপরে ও ভাগটা নিলাম,
যেভাবে নেয় অন্যলোকে।
ভাগটা আমার চাই,
নিশ্চিত হতে জড়িয়ে রাখি বুকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।