পাপ
- শাওন মল্লিক - সুরঞ্জনা বলে সেই মেয়েটি ১৬-০৪-২০২৪

ও খেলা ভালোবাসা-
ও খেলা সর্বনাশা!
জেনে শুনে করেছি পাপ
সে পাপে দহন আছে,
জ্বলে পুড়ে মরছি আজো
মরে গিয়ে বাঁচার মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৭-০২-২০১৮ ০৯:৩৭ মিঃ

চেষ্টায় আছি ভালো হলে জানাবেন