লাল ফড়িং
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - লাল ফড়িং ২৮-০৩-২০২৪

সকাল হতে সন্ধ্যা হল
লাল ফড়িং এর পিছু।
ফড়িং শুধু উড়ে চলে
পাইনি কোন কিছু।
দিনের শুরু শেষের পানে
লাল ফড়িং এর তাড়া।
সকাল হতে দুপুর পুরায়
সন্ধ্যা ডাকে সাড়া।
আমার চোখে পর্দা টানে
রং ফড়িং এর লাল।
তার তাড়নায় কাটে যেন
আমার জীবন কাল।
মুগ্ধ করা রঙের হাসি
লাল ফড়িং এর রূপ।
হাসির মাত্রা দেয় বাড়িয়ে
আমায় দেখে খুব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।