সৃজিতার টানে
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুপ্ত বেদনা ১৯-০৪-২০২৪

যখন থামবে কোলাহল
দুনিয়া নিঝুম চারদিক।
খুঁজি শুধু প্রাণ দিয়ে তোমাকে।
কূলহারা এক মাঝির মত
ঘুরছি শুধু দিক বেদিক।
কাছে টেনে নাওনা তুমি আমাকে।
তোমার জন্যে উত্তাল ঢেউ
আমার প্রাণের মাঝে।
পথ হারিয়ে খুঁজছি শুধু উদার একটি তরী।
তুমি বিনে নেই যে উপায়
নিষ্ঠুর এই দুনিয়াতে।
তোমার মহৎ অনুগ্রহ দাওনা আমায় ভরি।
ব্যাকুল হয়ে খুঁজি তোমায়
সকাল সন্ধ্যা রাত।
দর্শি যদি হাতের ছানি
দেখব সুখের চাঁদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।