দিনের শেষে
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - লাল ফড়িং ২৯-০৩-২০২৪

দিনের শেষে সন্ধ্যা নামে
ধুলো মাখা পা নিয়ে।
পড়তে বসি খেলা শেষে
বইটি হাতে নিয়ে।
ভাল লাগে শুধুই খেলা
মনটি এমন গড়া।
খেলার মাঠে মনটি ছুটে
ভাল লাগেনা পড়া।
ধমক দিয়ে মা বলে
পড়তে বসো এসে।
আবার বলে আদর করে
একটু খানি হেসে।
আমায় বলে পড়ো শুধু
সকাল রাতে সবে।
নাহয় তুমি রবে ছোট
কেমনে বড় হবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।