ঘুড়ি
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - লাল ফড়িং ১৯-০৪-২০২৪

আজকে আমার মনের মাঝে
একটুও নেই আলো।
আমার মনে শুধুই ব্যথা
লাগেনা একটু ভালো।
কারণ আমার আকাশ ঘুড়ি
নিয়ে গেছে দস্যি খোকা।
দুরের প্রান্তে সুতো ছিড়ে
আমায় দিয়ে ধোকা।
খোকা তুমি যেথায় থাকো
আমার ঘুড়ি চাই।
কাল বিকেলের পূর্ব ক্ষণে
ঘুড়ি দিয়ে যাও ভাই।
নিয়ে গেলে কেন তুমি
আমার প্রিয় ঘুড়ি।
না পাই যদি নালিশ দিব
তোমার দাদু বুড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।