বৈশাখের দিন
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - লাল ফড়িং ২০-০৪-২০২৪

বৈশাখ মাসের প্রথম দিনে
ডুম ডুম ডুম ঢোল বাজে।
ঢোলের তালে ছোট খুকি
রঙিন করে সাজে।
একতারা আর গানের সুরে
খুকির অনেক আনন্দ।
নতুন করে মিটিয়ে যায়
খোকা খুকির দন্ধ।
নতুন করে সাজে সবাই
মজার মজার খাবার।
প্রভাত বেলায় প্রস্তুত সবে
মামার বাড়ি যাবার ।
বৈশাখ এলে সবার মনে
গোপনে হয় জানা।
খুশির জোয়ার এসে বলে
কান্না করতে মানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।