আকাশের প্রতি
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - লাল ফড়িং ২৫-০৪-২০২৪

আকাশ তুমি রাখলে কেন
আমায় অন্ধকারে।
রাগ করেছো কেন তুমি
এমন কঠিন করে।
আমার জানা হয়ে গেছে
কাঁদবে একটু পরে।
বুঝে গেলাম সে কথাটি
বহু হিসাব করে।
আমার প্রতি রাগ করেছো
তাই কি তুমি ভাই।
খেলার মাঠটি যাবে ভিজে
চিন্তা করছি তাই।
রাগ করোনা এখন তুমি
খেলতে দিও আমায়।
একটু পরে হাওয়াই মিঠাই
দিয়ে আসবো তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।