বজ্রপাত
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - লাল ফড়িং ১৬-০৪-২০২৪

বজ্রপাতের শব্দ শুনে
শুকিয়ে গলা কাঠ।
ভয়ে ভীত থাকি তখন
রেখে লিখা পাঠ।
বজ্রপাতের মহা হুঙ্কার
মেঘে আধাঁর করে।
ভয়ের জগৎ সৃষ্টি করে
বিশ্ববাসীর তরে।
একলা হলে মরি তখন
মাকে পেলে শান্তনা।
মা এসে বলে আমায়
নেইতো ভয়ের যন্ত্রণা।
কবু যদি মেঘ না ডাকে
কেমনে বৃষ্টি হবে?
বৃষ্টি হলে তবেই পুরো
ধরা সজীব রবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।