নতুন গান
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - লাল ফড়িং ২৯-০৩-২০২৪

নতুন করে সাজবো মোরা
গাইবো নতুন করে।
সুখের ঐক্য গড়বো মোরা
সবাই আপন পরে।
নতুন দিনে নতুন করে
গড়বো এ জীবন।
সত্য করে ছাড়বো মোরা
এ জীবনের পণ।
মিথ্যে স্বপ্ন রইবে না আর
এমন নতুন দিনে।
সত্য হয়ে বাজবে বাঁশি
সুখের শান্ত বীণে।
থাকবে না আর দূরে কেউ
সবাই আপনজন।
বিভেদ কবু রইবে না আর
শান্ত সবার মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।