আমন্ত্রণ
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - লাল ফড়িং ২০-০৪-২০২৪

আমার বাড়ি এসো বন্ধু
সবুজ আচঁল নিয়ে।
খেতে দেব তোমায় আমি
পাবদা পুটি দিয়ে।
বলবো কথা তোমার সাথে
মন মাতানো সুরে।
দিকের প্রান্ত দেব পাড়ি
শিশির ভেজা ভোরে।
আমার বাড়ি এসো তুমি
মিষ্টি করে হেসে।
বহু মিষ্টি খেতে দেব
তোমায় ভালবেসে।
আমার নিকট পাবে তুমি
তোমার মত সুর।
তোমায় নিয়ে যাব চলে
দূরের অচিনপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।