তুমি কে?
- মোঃ হোসাইন জাকের ২৫-০৪-২০২৪

কাঁদাতে এসে/
তুমি নিজে কেঁদেছ/
ডুবাতে এসে/
তুমি নিজে ডুবেছ/
আসলে তুমি কে?
বুকে জড়িয়ে ধরেছ/
আনমনে কি যেন ভেবেছ/
দূরাকাশের দিকে চেয়ে/
মৃদু স্বরে আমায় বলেছ!
এত্তো দিন কি করে ভুলেছ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।