ভ্যাম্পায়ারের পৃথিবী
- এস. মেহেদী হাসান - ভ্যাম্পায়ারের পৃথিবী ২৫-০৪-২০২৪

শিক্ষাঙ্গন প্রেতাত্মা হয়ে ঢুকে যাচ্ছে অন্ধকার গুহায়,
মানুষ ঢুকে যাচ্ছে পিছু পিছু...
এরপর একদিন একদল ভ্যাম্পায়ার বের হয়ে আসে আলোতে,
লকলকে জিহবা বের করে চেটে পুটে খায় আমার কঙ্কালসার দেহের শেষ রক্তবিন্দু।
চুষে নেয় উঠানের সমস্ত জোনাকির আলো
অন্ধকারে- অবিকল তৈরি হয় প্রেতাত্মার গুহা,
আমার বাড়ী হয়ে ওঠে আরেকটি শিক্ষাঙ্গন
অনুরূপ ভ্যাম্পায়ের পৃথিবী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।