সাধুজন
- মোঃ হোসাইন জাকের ২৫-০৪-২০২৪

স্বপ্ন দেখা চোখ,
এখন আর দেখে না স্বপন।
অজানা কারণে বিনা মেঘে,
দু'চোখে আজ নামে শ্রাবণ।
সাধু সাজে ইবলিশ শয়তান,
আনন্দে পাগলপারা।
ষোলো কলা পূরণ হলে,
অবশেষে পড়ে ধরা।
সৎ আর অসৎ এ জোট বাঁধে,
শুধু স্বার্থের টানে।
শান্তির কথা বলে বুক ছাপড়ায়,
এসব বুঝে সাধুজনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।