সকাল বেলার হাওয়া
- এস জামান হুসাইন - আলোর মিছিল ১৯-০৪-২০২৪

সকাল বেলার হাওয়া
হাজার টাকার দাওয়া,
আরও বেশি পাওয়া
সকাল বেলার হাওয়া ॥

তাড়াতাড়ি উঠা
তাড়াতাড়ি শয়ন
ভালো থাকে শরীর
ভাল থাকে নয়ন ॥

সকালে হাটাহাটির
নেই কোনো জুড়ি,
হেঁটে হেঁটে দাদু
দূর করেছে ভুরি ॥

ছোট খোকা খুকি
মেলে দেখ আঁখি,
করে ডাকাডাকি
ভোরের ছোট পাখি ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।