প্রিয়তমা
- মোঃ হোসাইন জাকের ২৫-০৪-২০২৪

শপথ নিয়ে ভেঙ্গেছো প্রিয়তমা/
প্রিয় ভালোবাসার মিছিলে/
বুকটা ঝাঝরা করেছো আঁখিজলে/
অঙ্গার করেছো হৃদয়খানি কথা জালে/
কাঠগড়ায় দাঁড় করিয়ে প্রিয়তমা/
আমি করবো না, সত্যের মুখোমুখী/
কী সুখ পেয়েছিলে! থেকে একাকী/
জোনাক জ্বলা রাতে, চাঁদ আকাশে একা/
হাজার তারার মাঝে সে যেনো বোকা/
আমি আমারে লুকাতে চেয়েছি সারাবেলা/
ঠিক, যেনো জোছনার মাঝে চাঁদের খেলা/
আর তুমি! নিঃশব্দ পায়ে হেঁটে চলেছো মেঠোপথে/
ভেঙ্গে চলেছো প্রিয়তমা সবকিছু,
হাত রেখে হাতে//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।