ভালোবাসার নহর
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২৫-০৪-২০২৪

তোমার ক্ষুদে বার্তাগুলো সরোবর হয়ে,
আমায় প্রেমের নহরে যায় যে নাইয়ে।

রবিবার, পতেঙ্গা
০৪ ফেব্রুয়ারি, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

robinbdbuet
১৩-০২-২০১৮ ২১:০২ মিঃ

৬ মাত্রার চালে দ্বিপদী কবিতা