ভিআইপি করো মোরে
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - ধ্বংসাত্বক চেতনা ১৮-০৪-২০২৪

নষ্ট করে দাও ভ্রষ্ট করে দাও
ভিআইপি করে দাও মোরে।
খুগুব্য করে দাও চুরির শক্তি দাও
এ দেহ প্রাণ ভরে।
দীর্ঘ করে দাও পেটের চামড়া
টাক করে দাও মাথা।
পঞ্চ বসন্তের পরে দিও
মোটা শীতের কাঁথা।
মুক্ত করে দাও এ দুনিয়া
নাম করে দাও খুগুব্য।
একাত্তর করে দাও চালের চেতনা
মূল্যবান করে দাও দ্রব্য।
বুদ্ধি দিয়ে দাও মগজ ভরে
মাথা উজাড় করে।
একাত্তর করে দাও সবার চেতনা
আপাদমস্তক ভরে।
একাত্তরের রস বাড়িয়ে
চিবিয়ে খাওয়ার চেতনা দাও।
মন ভরিয়ে খাওয়ার পর
একাত্তরের বিকল্প দাও।
আম জনতা দমিয়ে রাখতে
বাড়িয়ে দাও চাপার জোর ।
পাবলিক কভু ক্ষেপে গেলে
এনে দিও ঘুমের ঘোর।
চলার জন্য উম্মুক্ত করে দাও
পাবলিক সরিয়ে রাস্তা।
গুদামজাত করে বাজারের দ্রব্য
আমার জন্য করো সস্তা।
অবশেষে বাড়িয়ে দাও
দালাল আমলাদের বেতন।
তৃপ্তি মিটিয়ে উড়িয়ে দাও
আমাদের বিজয় কেতন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

abdullah98
১৫-০২-২০১৮ ১৬:০৮ মিঃ

yes