দোলা
- মোঃ হোসাইন জাকের ২৮-০৩-২০২৪

সেদিন দু'জনে দোলেছিনু দোলায়/
স্মৃতিরা কাঁদে একাকী নিরালায়/
কত কথা, কত ব্যথা জমা ছিলো ছোটবেলায়/
পিতার হাত ছুটে হারিয়ে যাওয়া মেলায়/
এখনও মনে পড়ে, স্মৃতিরা ভেসে ভেসে যায়/
মাটির হাতি ঘোড়া, কাগজের ফুল/
এখনো হাসি, মনে করে সেই ভুল/
জলে ভাসাতাম কাপড়ের পুতুল/
মনের সেই আবেগ! কতই না ব্যাকুল/
বাঁশের বাঁশি আর রঙবেরঙের বেলুন/
শিশুমনে ঢেউ তুলতো খুশির, বহুগুণ /
মিঠাই আর যবের ভাঁজা ছিলো কত মজা/
মাথায় পরে তাজ, ভাবতাম আমি রাজা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।