স্বপ্নরঙনি সুখ
- সৈয়দ আহসান কবীর - অথচ পাখিরা ডানা মেলে দেয় ২৪-০৪-২০২৪

বৃষ্টতিে ধুয়ে যাক কালোমাখা রাত, মুছে যাক যতো সব পোড়া-জ্বলা দনি
আমার শুধুই চাই- জোছনা আলো, রূপালি রঙতেে ভজো চাঁদ অমলনি
তার সাথে জগেে ওঠা সোনালি সকাল, আর সাথে যদি থাকে গোধূল,ি বকিাল।

দনি রাত হাত ধরে হাঁটবো দু’জন, পাড়ি দবেো পরপিাড়া যাদুর শহর
ভালোবসেে গড়ে নবেো পৃথবিী আমার, গড়ে দবেো রাত জাগা তারার বহর
আমাদরে সুখ ছুঁয়ে থাকবে না কালো, আলোতে আলোতে হবে স্বপ্নরঙনি।

বৃষ্টতিে ধুয়ে যাক কালোমাখা রাত, মুছে যাক যতো সব পোড়া-জ্বলা দনি...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।