মিথ্যে
- ইবনে মিজান - কে ভগবান? ২৫-০৪-২০২৪

***
কার কিইবা এসে যায়
মিথ্যে প্রেমের খেলায়

তবুও কেন কাঁদায়?
চোখেরজলে ভাসায়
সুখ স্বপ্নের আশায়
নি:স্বঙ্গ রাত জাগায়।

মিথ্যে প্রেমের পাশায়
বুকের ভেতর পোড়ায়!

//অনুকবিতা-ইবনে মিজান//
২৩:৩০/১১-০২-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।