আমার প্রেম
- ইবনে মিজান - কে ভগবান? ২০-০৪-২০২৪

♣***
আমি মানবতাপ্রেমী
করি মানুষের জয়গান
সবার আগে জন্মভূমি
আমি জননী অন্তঃপ্রাণ।

জননী আমার জন্মভূমি
যখন পৃথিবী পিত্রালয়
যাকিছু দিয়েছে এই পৃথিবী
তাতে আমিও *ভাগীয়ার।

প্রকৃতিকে বড় ভালোবাসি
করি প্রকৃতির গুনগান
শতরূপা সে স্বপ্না প্রেয়সী
তাকে দেখে মাতোয়ারা প্রাণ।


শব্দার্থ:
* ভাগীয়ার- অংশীদার

রচনাকাল : ১৬:২১/০৯-০২-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।