চোখেচোখ পড়েছে যখন
- ইবনে মিজান - কে ভগবান? ২৪-০৪-২০২৪

****

চুপিচুপি বলছি তোকে শোন
ভালবেসে ফেলেছে এ মন।।
চোখেচোখ পড়েছে যখন
তোর প্রেমে পড়েছে এ মন।।
চোখেচোখ পড়েছে যখন

মৃদু হাওয়া বইছিল যখন
এলোকেশ উড়ছিল তখন
হাওয়া এসে ভরে দিল প্রাণ
তোর প্রেমে পড়ে গেলো মন।
কানেকানে বলছে হাওয়া শোণ
তোর প্রেমে পড়েছে এ মন।।
চোখেচোখ পড়েছে যখন

অস্তাচলে সূর্যটা যখন
পাখিগুলো গাইছিল কুজন
নীড়ে পাখি ফিরছিল তখন
ডানা মেলে উড়ছিল এ মন।।
পাখিগুলো বলে গেলো শোণ
তোর প্রেমে পড়েছে এ মন।।
চোখেচোখ পড়েছে যখন

চুপিচুপি বলছি তোকে শোণ
তোর প্রেমে পড়েছে এ মন
গলাছেড়ে বলতে চাইছে মন
তোর প্রেমে পড়েছে এ মন।।
চোখেচোখ পড়েছে যখন

♥ at first sight!

২২:২৬/২৮-০১-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।