বঙ্গবন্ধুর সৈনিক
- ইবনে মিজান - কে ভগবান? ২৯-০৩-২০২৪

♣**
বিগত সরকার কে ছিলো ভাই?
জানা যায় গণতন্ত্রের খুনী
পাকিপ্রেমী সব প্রেতাত্মারা
ছিলো সেই স্বৈরাচারের গুনী!

প্রেতাত্মা ছিলো দেশের মন্ত্রী
উড়াতো লাল সবুজের পতাকা
সংসদেতে বসলো জাঁকি
সোনার বাংলা হলো ধর্ষিতা।

তাদের ছেড়ে আনলাম এবার
কিছু বঙ্গবন্ধুর সৈনিক
এদের মাঝেও ভ্যাজাল মিক্সার
চলছে নিজের আদর্শে দৈনিক!


১৭:১০/২৪-০১-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।