উদাসী মন
- মোঃ হোসাইন জাকের ২৫-০৪-২০২৪

এই কুসুম কুসুম শীতে/
এসেছে ফাগুন মন রাঙাতে/
আমার প্রিয়ার মান ভাঙ্গাতে/
বন্ধুত্ব হৃদয়ে জড়াতে॥
আলো আঁধারী গহীনের পথে/
হাতে হাত ধরে পাশাপাশি চলতে/
ভালবাসা সাগরে হাওয়ায় ভাসতে/
লাজুক মুখে প্রেমের খই ফোটাতে/
হৃৎমন্দিরে মোমবাতি জ্বালাতে/
এসেছে ফাগুন এ রাঙা প্রভাতে॥
বাতাসে দোলছে কিশোরী মন/
প্রেমিক মনে এসেছে কাঁপন/
ফুলে ফুলে করছে আলাপন/
নারী ও শিশুর গালে বিজ্ঞাপন/
আজি এ বসন্তে বাঙ্গালির শিহরণ/
আত্মহারা কবির উদাসী মন॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।