ম্যাশ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

ম্যাশ
.
.......ফাইয়াজ ইসলাম ফাহিম
.
ম্যাশ তোমায় নিয়ে ভাবি সারাক্ষণ
এ্যাত্ত কষ্ট করে কেমনে খেলো তোমার কি কাঁদে না মন?
হাঁটুর মাঝে কত দিবে আর প্রেশার
তোমার কি ইচ্ছা নেই শান্তি করে বাঁচার?
.
তোমার কষ্ট দেখে আমার যে চোখে আসে জল
এ্যাত্ত কষ্ট করে কেমনে খেল
মন হয় না কি তোমার একটু দূর্বল?
.
একটু কি মনোবল দিবে ধার
তোমার মতো দূর্বার গতিতে চলতে চাই,
সব বাধা বিপত্তি করে পার?
.
ম্যাশ শুনছো কি মোর হাঁক
তোমার জন্য আমার মনে চলছে দূর্বিপাক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।