আর কত অস্ত্রোপচার করবে?
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

আর কত অস্ত্রোপচার করবে?
.
.......ফাইয়াজ ইসলাম ফাহিম
.
আর কত অস্ত্রোপচার করবে
আর কত নিজের ক্ষতি করবে
হে দেশ প্রেমিক মাশরাফি?
.
আর কত রক্ত দিয়ে
বাংলা মায়ের মুখ রঙিন করবে,
আর কত অস্ত্রোপচার করে
নিজের যাতনা বাড়াবে?
.
তোমার কষ্ট যে আমি আর দেখতে চাই না
হে মাশরাফি
চোখের জলে যে নদী বয়ে যায়।
.
হে মাশরাফি নিজেকে আর তিঁলে তিঁলে
শেষ করো না,
এবার অবসর নাও
নিজের কষ্ট কে মুক্তি দাও?
.
আর কত কষ্ট করে বাংলার ক্রিকেট কে উজ্জ্বল করবে
তুমি তো সীমাহীন দিয়েছো
বাংলাদেশ ক্রিকেট কে,
আমি তোমার ক্ষতি চাই না হে দেশ প্রেমিক মাশরাফি?
.
এবার নিজেকে মুক্তি দাও
তুমি আছো এবং আজীবন- থাকবে
বাঙালীর ক্রিকেট প্রেমিকদের মাঝে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।