মাশরাফি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

মাশরাফি
.
.......ফাইয়াজ ইসলাম ফাহিম
.
মাশরাফি তুমি যে আমাদের বাঙালীর অহঙ্কার
তোমার মত ক্রিকেট পাগল জাতি নেই যে এ বঙ্গে আর,
মাশরাফি তুমি যে বড় মহান
দেশের তরে সঁপেছ নিজের প্রাণ
তোমার মাঝে পাই গোলাপ ফুলের ঘ্রাণ।
.
তুমি আছো বলে বাঙলীকে বাঘ্র জাতি মনে হয়
তুমি আছো বলেই
মোর মনে নেই কোন ভয়।
.
মাশরাফি তুমি মোর আদর্শ অনুপ্রেরণা
তাই তোমায় কখনো যে ভুলতে পারি না,
মাশরাফি তোমায় ভালবাসি
তোমায় দেখার আশে সারা বঙ্গ খুঁজি দিবানিশি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।