প্রিন্স অব হার্টস
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

প্রিন্স অব হার্টস
.
.......ফাইয়াজ ইসলাম ফাহিম
.
হে প্রিন্স অব হার্টস,
তুমি সত্যিকারের ক্রিকেট প্রিন্স
সকল ক্রিকেট প্রেমীর আশ?
.
তোমার জন্য বঙ্গ দেশের
ক্রিকেটে জ্বলেছে আলা
তোমার জন্য বঙ্গ মায়ের গলায় ভালবাসার মালা।
.
তোমায় নিয়ে যারা করতো উপহাস
তারাই আজ হিংসার অনলে হচ্ছে নাশ?
.
হে প্রিন্স অব হার্টস
করো না আর নিজের ক্ষতি,
তুমি যে বাঙালীর
অহংকারের দ্যুতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।