ভালবাসা দিবস
- এস জামান হুসাইন - চারশ বিশ ২৩-০৪-২০২৪

ভালবাসা দিবস এলে
হাতে গোলাপ নিয়ে,
প্রেমের প্রোপোজ করে যুবা
করে না যে বিয়ে।

রং বেরঙের শাড়ী পরে
বেড়ায় নারী ঘুরে,
ভালবাসার লোভ দেখিয়ে
সবকিছু নেয় কেড়ে।

ফ্রি ফ্রি রিকশা চড়ে
করে ঘুরাঘুরি,
যুবা যুবির হাসি দেখে
কাঁদে বুড়াবুড়ি।

ভালবাসা দিবস মানে
নষ্টামি আর ভন্ডামি,
এমন ভালবাসা চায় না
কেহ, চাইনা আমি।

বটের ছায়ায়, গাছের পায়ায়,
ভালবাসার বিস্তার,
পার্কের ভিতর গা এলানো
কিশোরীর নাই নিস্তার।

ভালবাসা দিবস বলে
রবে পাপের সাথে?
সময় আছে ফিরে এসো
আল কুরআনের পথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।